omarket24.com-এ নিরাপদ থাকুন

Stay Safe Guideline-1:

নিজ এলাকায় লেনদেন করুনঃ

Omarket24.com-এর নিরাপত্তা টীম আপনাকে পরামর্শ দিচ্ছে যে, যত বেশি সম্ভব নিজ এলাকায় সংরক্ষিত পণ্যের বিজ্ঞাপনদাতার সাথে লেনদেন করুন। পণ্য গ্রহন করার আগে পণ্যের সবকিছু বর্ননার সাথে মিল আছে কিনা তা দেখে ক্রয় করুন এবং টাকা বুঝে আপনার পণ্য প্রদান করুন।


1

Stay Safe Guideline-2:

আপনার সাধারন জ্ঞ্যান ব্যাবহার করুনঃ

স্ট্রং সোর্স ছাড়া কোন প্রকার অবিশ্বাস্য ছাড় থেকে বিরত থাকুন। এগুলো বেশিরভাগ ক্ষেত্রেই স্প্যাম হয়ে থাকে।

2

Stay Safe Guideline-3:

একাউন্ট তথ্য শেয়ার থেকে বিরত থাকুনঃ 

কোন অবস্থাতেই আপনার একাউন্টের যাবতীয় ইনফরমেশন কারো কাছে শেয়ার করবেন না। এতে আপনার একাউন্টের ক্ষতিসাধন হতে পারে। স্ক্যাম এবং জালিয়াতী থেকে সতর্কতা অবলম্বনঃ স্প্যাম ইমেইলঃ Omarket24.com এর নামে কোন ইমেইল গেলে সবার প্রথমে Omarket24.com এর ডোমেইন নাম (https://www.omarket24.com) ঠিক আছে কিনা তা আগে যাচাই করুন।

মনে রাখবেন,

*Omarket24.com কখনো কোন আর্থিক সুবিধা কিংবা নিরাপত্তা প্রদান করে না।

*Omarket24.com কখনো আপনার ব্যাক্তিগত তথ্য চেয়ে ইমেইল করে না। এগুলো সম্পূর্ন এড়িয়ে চলুন। Omarket24.com এর নিরাপত্তা ব্যাবস্থাঃ- • Omarket24.com-এ আপনার ইমেইল গোপন রাখা হয় স্প্যাম প্রতিরোধ করার জন্য।

• Omarket24.com আপনাকে আপনার ফোন নাম্বার গোপন রাখার ও অপশন দিচ্ছে। আপনার ইচ্ছানুযায়ী আপনি ফোন নাম্বার গোপন কিংবা প্রকাশ্যে রাখতে পারেন। •

বে-আইনী কার্যক্রমকারীদের শনাক্ত করে আমাদের সাইট থেকে ওদের এক্সেস বাতিল করা। নিরাপত্তা সমস্যার কথা আমাদের জানানঃ আপনার যদি মনে হয় আপনি প্রতারনার স্বীকার হতে যাচ্ছেন তাহলে তার কারনসহ দ্রুত আমাদের জানান। আর যদি প্রতারিত হয়েই যান, তাহলে নিকটবর্তী থানায় দ্রুত যোগাযোগ করুন। Omarket24.com বিজ্ঞাপনদাতা ও ব্যাবহারকারীর নিরাপত্তা রক্ষার্থে বদ্ধপরিকর তাই পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ ছাড়া লোকাল কারো কাছে বিজ্ঞাপনদাতা ও ব্যাবহারকারীর তথ্য হস্তান্তর করবে না।

3